Bangla English Font Problem

সেবাসমূহ

Rich-এ গ্রাহক হওয়ার সুবিধা সমূহ :
রিচ্‌ এ গ্রাহক হওয়ার পর একজন গ্রাহক নিম্মোক্ত সেবা সমূহ ভোগ করার অধিকারী হবে:-
১। মেম্বারশীপ ইনসেনটিভ।
২। চিকিৎসা ভাতা।
৩। রক্ত সহায়তা।
৪। মরণোত্তর ভাতা।

মেম্বারশীপ ইনসেনটিভঃ

যে কোন পন্য ভিত্তিক প্যাকেজ ক্রয়ের মাধ্যমে গ্রাহক হলেই প্রত্যেক গ্রাহকের জন্য রয়েছে কোম্পানির চলমান ব্যবসায় নির্দিষ্ট পরিমান প্যাকেজ বিক্রয় হওয়ার পর ১২,০০০ টাকার পন্য বা নগদ ইনসেনটিভ, যা সময়ের কোন সীমাবদ্ধতা নেই।

চিকিসা ভাতা

কোম্পানি কর্তৃক প্রত্যেক গ্রাহককে চিকিৎসা ভাতা প্রদান করা হয় যা কোন গ্রাহক চিকিৎসার জন্য মেডিকেল বা ক্লিনিকে ভর্তির ৪র্থ দিন থেকে ১০ম দিন পর্যন্ত সর্বোচ্চ ৭দিন প্রতিদিন ৩০০টাকা করে সর্বোচ্চ এককালীন ২১০০ টাকা প্রদান করা হয়।

৩. রক্ত সহায়তাঃ

রিচের প্রত্যেক গ্রাহকের রক্তের গ্রুপ কোম্পানির ওয়েব সাইটে লিপিবদ্ধ করা হয়। যে কোন গ্রাহক রক্ত সহায়তার প্রয়োজনে তার ইউসার আইডি, পাসওয়ার্ড ব্যবহার করে ওয়েব সাইট থেকে কাংখিত গ্রুপের এলাকা ভিত্তিক রক্ত দাতার তথ্য পেতে পারেন। যার আওতায় রিচের গ্রাহক বা দেশ-বিদেশের যে কাউকে সহযোগীতার মনোভাবের মাধ্যমে রক্ত সহায়তা সেবা প্রদান করা যায়।

৪. মরোনত্তর ভাতাঃ

কোম্পানির প্রতিটি গ্রাহক মরনোত্তর ভাতার অন্তর্ভুক্ত। অর্থাৎ কোন গ্রাহকের মৃত্যুর পর তার নমিনীর আবেদনের ভিত্তিতে কোম্পানি এককালীন মরোনত্তর ভাতা প্রদান করে থাকে। যার পরিমান নমিনী কর্তৃক আবেদনের স্টেটম্যান্টের পর সিরিয়াল অনুযায়ী সকল গ্রাহকের আয়ের শতকরা ৫%।

উল্লেখ্য যে, কোন স্টেটম্যান্টে একাধিক মরোনত্তর ভাতার আবেদন গৃহীত হলে উক্ত স্টেটম্যান্টের ৫% টাকা সকল আবেদনকারীর মাঝে সমহারে বন্টন করা হয়।

*কোম্পানির পণ্য ভিত্তিক প্যাকেজ ক্রয়ের সময় যে সকল ব্যাক্তির বয়স (১৮-৬০) এর মধ্যে থাকবে তারাই শুধুমাত্র মরণোত্তর ভাতা ও চিকিৎসা ভাতার জন্য বিবেচিত হবে তবে তবে চিকিৎসা ভাতা মহিলাদের ক্ষেত্রে মাতৃত্বকালীন অসুস্থতার জন্য প্রযোজ্য নয়।
* মরণোত্তর ভাতা ও চিকিৎসা ভাতা পেতে হলে গ্রাহকের সেন্টারটি অবশ্যই ৫০০ পয়েন্ট পূর্ণ হতে হবে।

LET US MAKE OUR FUTURE BRIGHT