Bangla English Font Problem

আমাদের চেয়্যারম্যান

রিচ্‌ পরিবারের সাথে সম্পৃক্ত সকল শুভানুধ্যায়ীদের জানাই উষ্ণ অভিনন্দন।

আলহামদুলিলস্নাহ! পরম দয়ালু রাব্বুল আলামীনের অশেষ রহমতে ও আপনাদের সকলের দোয়ায় গত ৫ই মার্চ ২০১৪ ইং, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক রিচ্‌ ১ম ধাপে মাল্টি লেভেল মার্কেটিং কার্যক্রম পরিচালনার লাইসেন্স প্রাপ্তির পাশাপাশি আনর্ত্মজাতিক মান নিয়ন্ত্রনকারী সংস্থা (ISO) কর্তৃক এম.এল.এম ব্যবসার উপর বাংলাদেশের সর্ব ১ম কোম্পানি হিসাবে সনদ প্রাপ্ত হয়েছে। এই মহান গৌরবের অংশীদার হতে পেরে আপনাদের মত আমিও আনন্দিত ও গর্বিত।

প্রিয় গ্রাহকবৃন্দ, আপনারা নিশ্চয়ই অবগত আছেন রিচ্‌ ম্যানেজমেন্ট ব্যবসার পরিধি বৃদ্ধিতে আজ পর্যন্ত যেসব অঙ্গীকার করেছে তার প্রায় সবই রক্ষা করেছে। কারণ আমরা স্বপ্ন দেখাতে নয়, পুরণে অঙ্গীকারবদ্ধ। আশা করছি, বর্তমানের ন্যায় অদূর ভবিষ্যতেও আপনাদের ব্যবসায়িক অগ্রগতির স্বার্থে নানাবিধ সুযোগ সুবিধা বাসত্মবায়ন করবো এবং লাইসেন্স প্রাপ্তির গৌরবে আজ হতে রিচের তথা বাংলাদেশের MLM ইতিহাসের এক নতুন যুগের সূচনার ঘোষনা দিলাম। যার দ্বারা বাংলার বুকে ১৬ কোটি তথা প্রতিটি মানুষের মন জয় করতে পারবো, ইন্‌শাআল্লাহ!

আমাদের ব্যবস্থপনা পরিচালক

রিচ্‌ বিজনেস সিস্টেম লিঃ এর সকল সম্মানিত লিডার, বি.এম, স্টকিষ্ট, গ্রাহক ও অতিথিবৃন্দকে জানাই আনত্মরিক শুভেচ্ছা ও অভিনন্দন। রিচ্‌ ২০০৩ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে আপামর জনসাধারনের মন জয়ের পাশাপাশি ২০১৪ সালে এসে দেশের সবচেয়ে বড় এম.এল.এম কোম্পানিতে পরিণত হয়েছে। আলস্নাহর অশেষ রহমতে ৫ই মার্চ ২০১৪ ইং, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক প্রথম ধাপে লাইসেন্স পাওয়ার পাশাপাশি অতি সম্প্রতি রিচ্‌ প্রথম এম.এল.এম কোম্পানি হিসেবে আনত্মর্জাতিক মান নিয়ন্ত্রনকারী সংস্থা ISO এর সনদ পেয়েছে। এ অর্জন ও গৌরব রিচ্‌ পরিবারের সাথে সম্পৃক্ত সকলের। এখন থেকে আমাদের প্রত্যেককে নিজ নিজ অবস্থানে থেকে নিজের অর্থনৈতিক উন্নতির পাশাপাশি দেশের আপামর জনসাধারনের অর্থনৈতিক অবস্থার ইতিবাচক পরিবর্তনে ভূমিকা রেখে যেতে হবে।

রিচ্‌ পরিবারের সকল সম্মানিত গ্রাহকদের প্রতি আমার বিশেষ অনুরোধ আপনারা রিচের মার্কেটিং প্লান ও যাবতীয় সুবিধা সমূহ স্পষ্টভাবে মানুষের মাঝে তুলে ধরবেন যাতে করে সত্যিকারভাবে সাধারন জনগন রিচের মাধ্যমে উপকৃত হতে পারে। পরিশেষে সকলের ব্যবসায়িক অগ্রগতি ও সুস্বাস্থ কামনা করে শেষ করছি।

LET US MAKE OUR FUTURE BRIGHT